Advertising
hemel
Advertising
hemel

সে আমাকে প্রেম করতে বলতো বললেন ঈশানা

eshanajpg

লাক্স চ্যানেল আই সুপারস্টার ঈশানার বিরুদ্ধে কোটি টাকার মামলা করেছেন প্রযোজক প্রেম।  শোনা যাচ্ছে গত কদিন ধরে মামলার মুখ্য বিষয় হচ্ছে প্রযোজকের নামে বাজে মন্তব্য করা এবং শিডিউল ফাঁসানো।

এই বিষয় নিয়ে প্রযোজক প্রেম জানান, ‘ঈশানা বেশ কিছুদিন ধরেই  শিডিউল ফাঁসিয়ে যাচ্ছে। ঈশানা  শুটিং সেটে আসলে তাড়াতাড়ি চলে যাওয়ার কথা বলতো। তবে তাকে কখনও এই বিষয়ে কিছু বলা হতো না। কিন্তু সবটার মধ্যে একটা সীমা আছে। ঈশানা প্রযোজক প্রেমের সম্পর্কে নাটকের শুটিং করার সময় তার সহশিল্পীদের সামনে বাজে মন্তব্য করে। এবং সেই কথা গুলো সেখানে উপস্থিত থাকা একজন রেকর্ড করে।

আর সেই রেকর্ড প্রযোজক প্রেম শোনার পর এ বিষয়ে সকল তথ্য এবং প্রমাণ নিয়ে পুলিশের কাছে অাসেন । তারপর পুলিশের একজন কর্মকর্তা এ বিষয়ে সত্যতা যাচাই করার জন্য শুটিং স্পটে আসেন। পুলিশ ও সাক্ষীদের সামনে ঈশানা প্রথম দিকে বিষয়টি অস্বীকার করলেও পরে প্রযোজক রেকর্ডকৃত কথাগুলো ঈশানাকে শোনালে তারপর তিনি স্বীকার করতে বাধ্য হন।

অপরদিকে শুটিং শেষে ঈশানা বাসায় গিয়ে তার নিজস্ব ফেসবুকে এ বিষয়টি সম্পর্কে একটি স্ট্যাটাস দেন। তারপর প্রযোজক  প্রেম সিএমএম আদালতে কোটি টাকার মানহানি মামলা করেন। ৫০০/৫০১ ধারায় মামলা নম্বর ১৪১/১৬। আসছে ২২ মার্চ স্বশরীরে কোর্টে হাজির হতে বলা হয়েছে অভিনেত্রী ঈশানাকে।

Related posts