Advertising
hemel
Advertising
hemel

প্রেক্ষাগৃহে ‘ভালোবাসাপুর’

প্রেক্ষাগৃহে ‘ভালোবাসাপুর’

মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘ভালোবাসাপুর’। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য এবং  পরিচালনা করেছেন এখলাস আবেদিন। সিনেমাতে জুটি বেঁধে অভিনয় করেছেন নবাগত জুটি মনিরাজ এবং আর্ণা। সারা দেশে ৪০টি সিনেমা হলে সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন নবাগত নায়ক মনিরাজ খান।

প্রথম সিনেমা নিয়ে নবাগত মনিরাজ বলেন, ‘অনেক কষ্ট করেছি সিনেমাটির জন্য। গল্পের সাথে নিজেকে তৈরি করেছি সময় নিয়ে, চেষ্টা করেছি নিজের সর্বোচ্চ কিছু করতে। আশা করি, দর্শক সিনেমাটি ভালোভাবে গ্রহণ করবে।’ সিনেমাতে নিজের চরিত্র নিয়ে মনিরাজ আরও বলেন, ‘সিনেমাতে আমি ইউনিভার্সিটির ছাত্র। তবে নায়িকার সাথে আমার সম্পর্কটা ভালো নয়। আমরা একে অপরকে দেখতে পারি না। কারণ, নায়িকা স্বপ্নে দেখেছে আমি মানুষটা খারাপ।

অন্যদিকে, আমি একটি মেয়ের সাথে ফেইক আইডি থেকে প্রেম করি। একসময় জানতে পারি, এই ফেইক আইডির মেয়েটিই আমার ইউনিভার্সিটির মেয়েটি। তারপর থেকে আমি তার প্রেমে পরে যাই। তবে মেয়েটি আমাকে কিছুতেই পছন্দ করে না। একসময় আমি অ্যাক্সিডেন্ট করি। আর সবাই জানে, আমি মারা গেছি। এমন গল্প নিয়ে এগিয়ে যায় সিনেমা।’ মনিরাজ এবং আর্ণা ছাড়া সিনেমাতে অভিনয় করেছেন সাদেক বাচ্চু, রেহেনা জলি, রেবেকা, সুব্রত, ববি, দুলারী, আমির সিরাজী, সুশান্ত, জ্যাকি, আলমগীর প্রমুখ।

Related posts