Advertising
hemel
Advertising
hemel

বরিশালে স্থানীয় সরকার নির্বাচনে উৎসুক নেতাকর্মীরা

sthaniyo sorkar nirbachon 2015

বরিশালে স্থানীয় সরকার নির্বাচন এর সমর্থন পেতে উত্তেজনা বিরাজ করছে নেতাকর্মীদের মাঝে। প্রস্তুতি প্রায় শেষ করে ভোটের তৎপরতা শুরু করে দিয়েছেন তারা। আওয়ামী লীগ নেতাকর্মীরা মাঠে নেমে জনসংযোগ শুরু করে দিয়েছেন, আর অপরদিকে বিএনপির নেতাকর্মীরা প্রস্তুতি নিলেও ভয়ে আছেন সুষ্ঠ নির্বাচন নিয়ে। বাংলাদেশে এই প্রথম স্থানীয় সরকার নির্বাচন হচ্ছে জাতীয় প্রতীক এর মাধ্যমে। তাই দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগ এর প্রার্থীরা নির্ভর করছেন তাদের ক্ষমতার আর দলের কাছে রেপুটেশন এর উপরে।

তবে, বিএনপির প্রার্থীদের মাঝে কোন দ্বিধা না থাকলেও তারা সঙ্কায় আছেন নির্বাচন সুষ্ঠ হবে কিনা তা নিয়ে।আওয়ামী লীগ প্রার্থীরা বলেন, শেখ হাসিনার সরকার জনগনের সরকার আমরা সবসময় জনগনের পাশে থেকে তাদের কাজের মুল্যায়ন করেছি এবং আগামীতেও করব তাই আশা করছি জনগনও আমাদের পাশে থেকে তাদের উন্নয়ন করার সুযোগ দিবেন।

অপর দিকে বিএনপির প্রার্থী বলেন, যদি বাংলাদেশের জনগন নিরপেক্ষ, অবাধ, সুষ্ঠ গনতান্ত্রিক প্রক্রিয়ায় ভোট প্রদান করার সুযোগ পায় সুষ্ঠ নির্বাচন হয় তাহলে ইনশাল্লাহ বরিশালের যে কয়টি উপজেলা আছে তার সব কয়টিতেই বিএনপির প্রার্থী জয়ী হবেন।আওয়ামী লীগ নেতারাও আশা করছেন এবারের নির্বাচন নিরপেক্ষ, ও সুষ্ঠ হবে। বরিশালে উজিরপুর নামে নতুন উপজেলাসহ মোট ৬টি উপজেলাই একসাথে নির্বাচন হচ্ছে এবং এতে প্রায় ৭৮ হাজার ৬শ ৩২জন ভোটার তাদের মুল্যবান ভোট প্রদান করবেন।

Related posts