Advertising
hemel
Advertising
hemel

শাকিব খান অসুস্থ: হাসপাতালে চিকিৎসাধীন

shakib_khan_04

অ্যাবডুমিনাল পেইন নিয়ে হঠাৎ হাসপাতালে ভর্তি হয়েছেন শাকিব খান। রাজধানীর ল্যাব এইড হাসপাতালে প্রফেসর আবদুল ওয়াদুদ চৌধুরীর চিকিৎসা নিচ্ছেন এই জনপ্রিয় অভিনেতা। বৃহস্পতিবার দুপুরে অসুস্থবোধ করলে তাকে পরীক্ষা নিরীক্ষা করার জন্য এ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। প্রাথমিকভাবে তার ইসিজি করা হয় এবং অন্যান্য পরীক্ষা চলছে।

শাকিব খানের সঙ্গে তার একজন আত্মীয় রয়েছেন। তিনি বলেন, শাকিব খান মূলত পেটে ব্যথা (অ্যাবডুমিনাল পেইন) নিয়ে হাসপাতালে আসেন। তার এ ব্যথার সমস্যা আগে থেকেই ছিল। হয়তো সেই সমস্যাই আবার দেখা দিয়েছে। এর আগে তিনি সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছিলেন। তিনি প্রতি বছরই এ ব্যথার জন্য সিঙ্গাপুরে যান। কিন্তু এবার ব্যস্ত থাকায় তিনি চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে পারেনি।

তিনি আরো বলেন, গেলো কয়েকদিন ধরেই তিনি তার পেটে ব্যথার কথা বলছিলেন। ব্যস্ত থাকার ফলে ডাক্তার দেখাতে পারেনি। বুধবার রাত থেকেই ব্যথার পরিমাণ বাড়ায় তাকে আজ হাসপাতালে এনে ভর্তি করানো হয়েছে। প্রফেসার আব্দুল ওয়াজেদ চৌধুরীর অধীনে তিনি চিকিৎসা নিচ্ছে। গেলো ১০ এপ্রিল অপু বিশ্বাস গণমাধ্যমের সামনে শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও ছেলে সন্তানের কথা প্রকাশ করেন। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব-অপুর বিয়ে হয়। কিন্তু এতো বছর তা গোপন রেখেছিলেন তারা।

গেলো বছর হঠাৎ করেই নিখোঁজ হন অপু। দীর্ঘ ১০ মাস অন্তরালে থাকার পর আড়াল ভেঙে শাকিবকে স্বামী ও আব্রাহাম খান জয়কে তাদের ছেলে হিসেবে দাবী করেন তিনি। সন্তানকে মেনে নিলেও অপুর দায়িত্ব নেবেন না বলে প্রাথমিক ভাবে জানান শাকিব। পরে আবারো শাকিব গণমাধ্যমকে জানান আসছে বাংলা নতুন বছরের প্রথম দিনে অপু ও জয় দুজনকেই মেনে নিবেন শাকিব। কিন্তু এর আগেই অসুস্থ হলেন ঢাকাই চলচ্চিত্রের কিং খান।

Related posts