Advertising
hemel
Advertising
hemel

কোনো দিনই আমি আজান না শুনে থাকতে পারি না: প্রিয়াংকা

Dupatta

‘প্রতি সন্ধ্যায় আমি আজানের জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করি। কোনো দিনই আমি আজান না শুনে থাকতে পারি না। কারণ আজানে আছে একটা স্বর্গীয় সৌন্দর্য।’ এ মন্তব্য বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে আজান নিয়ে এ মন্তব্য করেন তিনি।

এর একদিন আগেই ভারতের সঙ্গীতশিল্পী সনু নিগম আজানের শব্দ নিয়ে বিরক্তি প্রকাশ করে টুইট করেন। তবে এরপর থেকেই সনু নিগম সমালোচনার মুখোমুখি হচ্ছেন। তাঁর এ মন্তব্য নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন বলিউডের একাধিক তারকা। তবে সনু নিগমের সরাসরি সমালোচনা করেননি প্রিয়াংকা চোপড়া। তিনি বরং আজান ও আজানের ধ্বনির প্রশংসা করেছেন।

প্রিয়াংকা বলেন, ‘ভুপালে সবচেয়ে আনন্দের সময়টা আমার কাছে ছিল আজানের সময়। যেটার জন্য আমি আগ্রহ নিয়ে অপেক্ষা করি। সন্ধ্যায় আমি বারান্দায় বসি। কাজ শেষ হয়ে যায়। পুরো ভুপালে সব মসজিদ থেকে আজানের সুর আসে। আমার বারান্দা থেকে ছয়টি মসজিদ থেকে আজান শোনা যায়। ওই পাঁচ মিনিট আমার কাছে খুব ভালো লাগে। সূর্য ডুবতে থাকে। তখন আজানের সুর ভেসে আসে। তখন বেশ শান্তির একটা পরিবেশ তৈরি হয়। ওইটাই আমার দিনের সবচেয়ে প্রিয় সময়।’

২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা জিতেন প্রিয়াংকা চোপড়া। এরপর থেকেই বলিউডের শীর্ষে আছেন ওই বিশ্ব সুন্দরী। তবে এখন কেবল বলিউড নয়, হলিউডেও ছড়িয়ে পড়েছে প্রিয়াংকার জনপ্রিয়তা।

Related posts